নগরীতে ব্যাংক কর্মকর্তা হত্যার রহস্য ‍উদঘাটন, আটক-৩

সিটি নিউজ ডেস্ক ‍॥ গত ৩ জুলাই এয়ারপাের্ট থানাধীন ফিসারী রােড এলাকায় জনৈক মনােয়ার হােসেন এর বাড়ীতে ডাকাতি সংঘটিত হয়। ‍ঐ ঘটনায় নগদ ৫৩ হাজার টাকাসহ প্রায় ১৪ ভরি স্বর্ণালংকার লুষ্ঠিত হয়। ‍এ বিষয়ে গত ৫ জুলাই এয়ারপাের্ট থানায় অজ্ঞাত নামা আসামীদের বিরুদ্ধে একটি ডাকাতি মামলা রুজু করা হয়।

যার নম্বর ০৪, যার ধারা ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড। এছাড়া গত ১১ আগস্ট এয়ারপাের্ট থানাধীন কাশিপুর চহঠা এলাকায় সাবেক ব্যাংক কর্মকর্তা ও বিসিসির ২৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জগলুল মোর্শেদ প্রিন্স ‍এর পিতা মঞ্জুর মােরশ্শেদ‘র বাড়ীতে রাতের বেলায় একটি চুরিসহ হত্যাকান্ড সংঘটিত হয়। সে ঘটনায় অজ্ঞাত নামা আসামীদের বিরুদ্ধে এয়ারপাের্ট থানায় ‍একটি মামলা দায়ের করে তার পরিবার। যার নং-০৮, তারিখ-১২/০৮/২০২১ ধারা-৪৫৭/৩৮০/৩০২/৩৪ পেনাল কোড রুজু হয়।

দুইটি ঘটনার মােডাস অপারেন্ডি একই রকম হওয়ায় থানা পুলিশের তদন্তের পাশাপাশি গােয়েন্দা শাখা (ডিবি)কে তদন্তের নির্দেশ দেয়া হয়। মহানগর গােয়েন্দা শাখা (ডিবি) কর্তৃক তথ্য প্রযুক্তি ও গােয়েন্দা তথ্যের ভিত্তিতে পেশাগত ডাকাত দলের দুই সদস্য তরিকুল ইসলাম শাকিব ও আলমগীর হাওলাদারকে বরিশাল শহরেরশের-ই-বাংলা সড়ক এলাকা থেকে গ্রেফতার করা হয়।

তাদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, উপরােল্লিখিত দুটি মামলার ঘটনা উক্ত দুই ডাকাতসহ তাদের গ্রুপের অন্যান্য সদস্যেরা মিলে একত্রে সংঘটিত করেছে। তাদের তথ্যের ভিত্তিতে পটুয়াখালী জেলা হতে ডাকাত দলের অপরসদস্য জামালকে গ্রেফতার করা হয়। ডাকাতি ও হত্যাকাণ্ডে ব্যবহৃত ঘর ভাঙ্গার যন্ত্রপাতিউদ্ধার করা হয়েছে। ডাকাত দলের অন্যান্য সদস্যদেরকে গ্রেফতার ও লুষ্ঠিত মালামাল উদ্ধারেঅভিযান অব্যাহত আ

Share on facebook
Share on twitter
Share on linkedin