অপরাধ দানাবাঁধার আগেই তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করুন-পুলিশ কমিশনার

সিটি নিউজ ডেস্ক ‍॥ অপরাধ দানাবাঁধার আগেই এখানে এসে বেশি বেশি তথ্য দিয়ে সহায়তা করুন। সমাজের শৃঙ্খলা রক্ষায় সাধারণ জনগণের গঠনমূলক পরামর্শ শুনে এমনকি আমাদের কোন পুলিশের বিরুদ্ধে অভিযোগ, অনিয়ম রয়েছে কিনা তা সরাসরি আপনাদের কাছ থেকে শুনে থাকি এবং সেই অনুযায়ী গৃহীত ব্যবস্থা সকলের সামনে পর্যালোচনা করে থাকি। তাই, নিজ ও প্রতিবেশীকে ভালো রাখতে অপরাধ দানাবাঁধার আগেই এখানে এসে বেশি বেশি তথ্য দিয়ে সহায়তা করুন। এমনকি আমাদের আচরণে সাধারণ জনগণ বা সেবা প্রত্যাশী ভুক্তভোগীর প্রতি অনিয়ম-দুর্নীতি,অনাস্থার নেপথ্যে কেউ থাকলে মুখ বুজে না থেকে সরাসরি বা গোপনে বলুন। গতকাল বরিশাল বন্দর থানা আয়োজিত “ওপেন হাউজ ডে ” অনুষ্ঠানে এসব কথা বলেন প্রধান অতিথি পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান।

তিনি আরও বলেন, মহামারি করোনা নিয়ে তিনি বলেন, করোনায় আগের মতোই স্বাস্থ্য সুরক্ষা বিধি পালন করতে হবে, সচেতনতা বাড়াতে হবে। নিয়ম মেনে মাস্ক পরিধান ও বারবার হাত সেনিটাইজড করতে হবে, ঢিলেঢালা নীতি চলবে না।

এজন্য একজন ইমানদার দেশপ্রেমিক নাগরিক হিসেবে সকলেরই স্বাস্থ্যসুরক্ষার পক্ষে কাজ করার মাধ্যমে সকলের আন্তরিক তৎপরতায় সকল অপরাধীদের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার মাধ্যমে সুস্থ ও নিরাপদ বন্দর উপহার দেয়া সম্ভব মর্মে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন বরিশাল মেট্রোপলিটনের অতিরিক্ত পুলিশ কমিশনার মোঃ এনামুল হক, নবাগত উপ-পুলিশ কমিশনার মোঃ আলী আশরাফ ভূঞা, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ ফজলুল করীম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শেখ মোহাম্মদ সেলিম, সহকারী পুলিশ কমিশনার শারমিন সুলতানা রাখি ও বন্দর থানা অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামানসহ সুশীল সমাজের সর্বস্তরের প্রতিনিধি ও ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার ব্যক্তিবর্গ।

Share on facebook
Share on twitter
Share on linkedin