গৌরনদী স্বাস্থ্য কমপ্লেক্সে ২০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান

গৌরনদী প্রতিবেদক ॥ করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সেবা প্রদানের লক্ষ্যে অরাজনৈতিক, সামাজিক ও মানবিক সংগঠন সৈয়দ মতলুবর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়েছে। গতকাল রোববার সিলিন্ডার হস্তান্তর করা হয়েছে। হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গৌরনদী উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী।


সৈয়দ মতলুবর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান ও নোভো কার্গোর ম্যানেজিং ডিরেক্টর এসএম রহমান দিনুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ^াস, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা সাইয়্যেদ মো: আমরুল্লাহ, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক পরিবর্তনের সম্পাদক কাজী মিরাজ, ফাউন্ডেশনের সম্পাদক এসএম মহিউদ্দিন বাদশা।

আলোচনা শেষে সৈয়দ মতলুবর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান ও নোভো কার্গোর ম্যানেজিং ডিরেক্টর এসএম রহমান দিনুসহ অতিথিরা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সাইয়্যেদ মো: আমরুল্লাহ হাতে ২০টি অক্সিজেন সিলিন্ডার তুলে দেন। ফাউন্ডেশনের পক্ষ থেকে জানানো হয় এধরনের মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin