পুলিশ কমিশনারের নেতৃত্বে বিএমপি পুলিশের ভুমিকা প্রশংসনীয় হচ্ছে-অতিরিক্ত পুলিশ কমিশনার

আমরা পুলিশ কমিশনার মহোদয়ের নেতৃত্বে অনেক দূর এগিয়ে আছি, জনগণের কাছে আমাদের ভূমিকা প্রশংসনীয়, এই ধারা অব্যাহত রাখতে হবে। আমাদের দ্বারা কোন লোক যেন ক্ষতিগ্রস্থ না বা এই দেশ সম্পর্কে বিরুপ মন্তব্য তৈরি না হয়, সে মর্মে আরও পেশাদারিত্বের সাথে কাজ করতে হবে, ক্ষতিগ্রস্থ ভুক্তভোগীকে সঠিকভাবে নির্ভেজাল সেবা নিশ্চিত করতে সবাইকে সতর্কতার সাথে অবশ্যই স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে সাবধানে থেকে কাজ করতে হবে।

এ বিষয়ে কমিশনার মহোদয়ের কঠোর নির্দেশনা রয়েছে। আজ পুলিশ লাইন্স ‍এ মাস্টার প্যারেড পরিদর্শনকালে ‍একথা বলেন অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম। তিনি আরও বলেন, প্রতি সপ্তাহে এই মাস্টার প্যারেড চলমান থাকবে, মাস্টার প্যারেড ডিসিপ্লিন এর সহায়ক ভূমিকা পালন করে, একই সাথে বাজে দৃষ্টিভঙ্গী, দুর্নীতি থেকে নিজেকে দূরে রাখতে সাহায্য করে।

প্যারেডে নেতৃত্ব দেন, প্যারেড অধিনায়ক অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ ফারুক হোসেন ও প্যারেড উপ-অধিনায়ক আরআই (পুলিশ পরিদর্শক) মোঃ মোবাক্ষের হোসেন। এসময়ে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার মোঃ এনামুল হক, উপ-পুলিশ কমিশনার মোঃ নজরুল হোসেন, উপ-পুলিশ কমিশনার মোঃ জুলফিকার আলি হায়দার সহ অন্যান্য শীর্ষ কর্মকর্তাবৃন্দ।

Share on facebook
Share on twitter
Share on linkedin