নাস্তা খেতে বেরিয়ে পাঁচদিন ধরে নিখোঁজ মাদরাসাছাত্র

নাস্তা খেতে মাদরাসা পরিচালকের কাছ থেকে টাকা নিয়ে বেরিয়ে পাঁচদিন ধরে ফয়সাল (১৫) নামে এক মাদরাসাছাত্র নিখোঁজ রয়েছেন। ফয়সাল হাফেজি শ্রেণির এক শিক্ষার্থী।

এ ঘটনায় বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সিটি করপোরেশনের ৩নম্বর ওর্য়াডের কাউনিয়া থানার পুরানপাড়া এলাকার মারকাজুল ইসলাম এছহাকিয়া হাফিজিয়া মাদরাসায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন মাদরাসার পরিচালক ফোরকান উদ্দিন।

তিনি শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিকেলে জানান, ফয়সাল রোববার সন্ধ্যায় টাকা নিয়ে নাস্তা খেতে বাইরে যায়। এর পরে মাদরাসায় ফিরে না আসায় খোঁজাখুজি করে না পেয়ে রাত ৮ টার দিকে ছাত্রের বাবা ওমর ফারুককে জানানো হয়। এরপর ফয়সালের পরিবার সব আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজ নিয়েও তার সন্ধান পায়নি। পরে বৃহস্পতিবার কাউনিয়া থানায় ওই ছাত্রের বাবা জিডি করেন। জিডি নম্বর-৩৯১।

বিষয়টি নিশ্চত করে কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম বলেন, দেশের সব থানায় বার্তা পাঠানো হয়েছে। ওই ছাত্রকে উদ্ধারের জন্য আমরা চেষ্টা চালাচ্ছি। একইসঙ্গে তার পরিবারের লোকজনও বিভিন্ন এলাকায় খোঁজখবর নিচ্ছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin