বরিশালে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রথম দিন পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক

সিটি নিউজ ডেস্ক ‍॥
করোনা ভাইরাস কোভিড-১৯ এর প্রভাবে দীর্ঘ ১৭ মাস দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকার পর গতকাল থেকে পুন:রায় সকল শিক্ষাপ্রতিষ্ঠান চালুর ঘোষণা দিয়েছে সরকার। শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা মোতাবেক স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে গতকাল ১২ সেপ্টেম্বর রবিবার শিক্ষা প্রতিষ্ঠান সারাদেশের ন্যায় বরিশালের সকল শিক্ষা প্রতিষ্ঠা খুলে দেয়া হয়। এর মধ্যে বরিশাল নগরীর বেশকিছু শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করেন বিভাগীয় কমিশনার মোঃ সাইফুল হাসান বাদল ও জেলা প্রশাসক মো: জসীম উদ্দীন হায়দার।

সকাল ১১ টায় সরকারি জিলা স্কুলে পরিদর্শন করেন বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক এসময় তারা অভিভাবক, শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে কথা বলেন। পাশাপাশি শ্রেণি কক্ষ পরিদর্শন করেন অতিথিরা। পরে সেখান থেকে কালুশাহ সড়ক আলেকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়, বরিশাল কালেক্টরেট স্কুল এন্ড কলেজ বরিশাল, হালিমা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয় এবং সিস্টার ডে সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন প্রাথমিক শিক্ষা উপ-পরিচালক মোঃ জালাল উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ  সোহেল মারুফ, বরিশাল জেলা শিক্ষা অফিসার মোঃ আনোয়ার হোসেন,  জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আবদুল লতিফ মজুমদারসহ আরো অনেকে।

Share on facebook
Share on twitter
Share on linkedin