বরিশালে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ৩ কিশোর নিহত

সিটি নিউজ ডেস্ক ‍॥ বরিশাল নগরীতে বাসচাপায় তিন মোটরসাইকেল আরোহী কিশোরের মৃত্যু হয়েছে। তারা তিনজন বন্ধু ছিল। নগরীর শহীদ আবদুর রব সেরনিয়াবাত সেতুতে গতকাল শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহত কিশোররা হলো বাকেরগঞ্জ পৌর শহরের সুমন হাওলাদারের ছেলে সিয়াম, জয়দেব দাসের ছেলে চয়ন দাস এবং রাব্বি। নিহত কিশোরদের বন্ধু রাকিব বলে, ‘বাকেরগঞ্জ জেএস মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র আমরা। বিকেলে ছয়টি মোটরসাইকেলে করে ১৮ জন বরিশালে ঘুরতে আসি। ব্রীজে (শহীদ আবদুর রব সেরনিয়াবাত সেতু) ওঠার সময়ে পেছন থেকে একটি বাস এসে চয়ন, সিয়াম ও রাব্বির মোটরসাইকেলে ধাক্কা দেয়।’
প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলটি সেতুতে ওঠার সময় রাতুল-রোহান পরিবহনের একটি বাসকে পাশ কাটিয়ে যায়। বিপরীত দিক থেকে আরও একটি বাস আসায় হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে পেছনে থাকা বাসে পিষ্ট হয় মোটরসাইকেলটি।
এতে গুরুতর আহত হয় মোটরসাইকেলে থাকা তিন কিশোর। বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, আহতদের উদ্ধার করে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মাহাতাব হোসেন সিয়াম ও চয়নকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে চিকিৎসা চলাকালে রাত ৯টার দিকে মারা যায় রাব্বি। তিনি জানান, দুর্ঘটনার পরে রূপাতলী বাস মালিক সমিতির রাতুল-রোহান পরিবহনের বাসটি জব্দ করা হয়েছে। এর চালক ও তার সহকারী পলাতক। মরদেহ তিনটি শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Share on facebook
Share on twitter
Share on linkedin