কক্সবাজার সৈকতে দুই কলেজ শিক্ষার্থীর রহস্যজনক মৃ’ত্যু

যশোর থেকে কক্সবাজারে বেড়াতে গিয়ে রহস্যজনকভাবে মারা গেছে দুই কলেজ শিক্ষার্থী। একদিনের ব্যবধানে সাগরে মিলেছে তাদের মরদেহ। দুজনের মৃত্যু নিয়ে সন্দেহ বেড়েছে স্বজনদের। এ ঘটনায় তাদের সাথে বেড়াতে যাওয়া চার বন্ধুকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এদিকে চট্টগ্রাম থেকে বেড়াতে গিয়ে কক্সবাজারে রহস্যজনক মৃত্যু হয়েছে দুই ছাত্রলীগ কর্মীর।

কক্সবাজার সৈকতের সী-গাল পয়েন্টে শুক্রবার বিকেলে উদ্ধার হয় রাফিদ ঐশিক নামে এক যুবকের মরদেহ। তার ২৪ ঘন্টা পার না হতেই শনিবার দুপুরে নাজিরারটেক পয়েন্টে মেলে তার আরেক বন্ধু ফারাবী অভ্রের মরদেহ।

তাদের দুইজনের বাড়ি যশোরে। ছয় বন্ধু মিলে চারদিন আগে বেড়াতে আসেন কক্সবাজারে। কিন্তু অবাক ব্যাপার হচ্ছে দুই বন্ধু নিখোঁজ থাকলেও বাকি চারবন্ধু ছিল নির্বিকার। দুই বন্ধুর খোঁজও নেয়নি এমনকি জানায়নি পুলিশকেও। দুজনের মরদেহ উদ্ধারের পর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট চারজনকে খুঁজে বের করে পুলিশের কাছে তুলে দেন। 

নিহত দুজনই স্নাতক প্রথম বর্ষের শিক্ষার্থী। তাদের মৃত্যুতে শোকের ছায়া নেমেছে পরিবারে। স্বজনদের দাবি, এটা পরিকল্পিত হত্যা হতে পারে।

এদিকে কক্সবাজারে বেড়াতে গিয়ে রাফসানুল হক ও সাইমুন প্রিয়াম নামে চট্টগ্রামের দুই ছাত্রলীগ কর্মীর রহস্যজনক মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার কলাতলীর একটি হোটেলে ওঠে চারবন্ধু। শুক্রবার সকালে অসুস্থ অবস্থায় তিনজনকে হাসপাতালে নেয়া হলে রাফসানুল মারা যায়। সাইমুন প্রিয়াম মারা যায় শনিবার চট্টগ্রাম মেডিকেলে। 

Share on facebook
Share on twitter
Share on linkedin