লালমোহনে ব্যবসাীয়কে কুপিয়ে হত্যা, স্ত্রী পলাতক

সিটি নিউজ ডেস্ক ‍ ॥ ভোলার লালমোহনে আব্দুল মান্নান (৪৫) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাতে উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের চতলা গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ২ সন্তানসহ পলাতক রয়েছে নিহতের স্ত্রী নুর নাহার বেগম। রবিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলেও কাউকে আটক করতে পারেনি।

নিহত আব্দুল মান্নান, ওই এলাকার মৃত নজির আহমদের ছেলে এবং সে পেশায় গাছ ব্যবসায়ী বলে জানাগেছে। ঘটনাস্থলে যাওয়া লালমোহন থানার এস.আই নুরুদ্দীন জানান, নিহতের পুরুষ লিঙ্গের গোড়ালী, ঘাড় ও গলাসহ শরীরের বিভিন্ন স্থানে ছুরি দিয়ে কোপানোর অন্তত ৭-৮টি চিহ্ন রয়েছে।

নিহতের ভাতিজা শফিউল্লাহর বরাত দিয়ে এস.আই নুরুদ্দীন আরো জানান, রবিবার বেলা ১১টার দিকে খাবারের মাছ নিয়ে মান্নানের ঘরের সামনে যায় শফিউল্লাহ। এ সময় বাহির থেকে ঘরের দরজা আটকানো দেখতে পায় সে। পরে শফিউল্লাহ তার পিতা আব্দুল মোতালেবকে ডেকে নিয়ে ঘরের দরজা খুলে ভিতরে প্রবেশ করে দেখতে পায় বারান্দায় খাটের উপর মান্নানের রক্তাক্ত মৃত দেহ কাঁথায় মুড়ান নিহতের ভাতিজা শফিউল্লাহ পুলিশকে আরো জানিয়েছে, স্ত্রী নুর নাহারের সাথে মান্নানের দাম্পত্য কলহ ছিলো। গত কিছু দিন আগে স্বামী-স্ত্রী ঝগড়ার পর নুর নাহার তার বাপের বাড়ি চলে যায় এবং কিছু দিন পর আবার স্বামী মান্নানের সংসারে ফিরে আসে। পুলিশ ও প্রতিবেশিদের ধারনা, এই বর্বর হত্যাকান্ডে স্ত্রী নুর নাহার জড়িত থাকতে পারে।

Share on facebook
Share on twitter
Share on linkedin