বরিশাল জেলা আ‘ লীগের কোষাধ্যক্ষ আ: আজীজের দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও সদর উপজেলার ১০ নং চন্দ্রমোহন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাস্টার একেএম আব্দুল আজীজ হাওলাদারের জানাযার নামাজ ও দাফন সম্পন্ন হয়েছে। গতকাল বুধবার ( ২২ সেপ্টেম্বর ) বিকেল ৫ টায় বরিশাল সদর উপজেলা চন্দ্রমোহন ইউনিয়নের আনিছিয়া জৌনপুরী কওমী ও হাফেজী মাদ্রাসার মাঠে এ জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।

জানাযার নামাজে অংশগ্রহণ করেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস, বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু,সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মনিরুল ইসলাম ছবি, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মাহবুবুর রহমান মধুসহ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি / সাধারণ সম্পাদক ও স্থানীয় নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক, রাজনৈতিক নেতৃবৃন্দ সহ হাজারো ধর্মপ্রাণ মানুষ।

জানাযার নামাজ শেষে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের পক্ষে মরহুমে কফিনে পুষ্পার্ঘ্য অর্পণ শ্রদ্ধা নিবেদন করেন, বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস, বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীরসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এরপরে মরহুমের নিজ পারিবারিক কবরস্থানে দাফনকার্য সম্পন্ন করা হয়। উল্লেখ, আব্দুল আজীজ হাওলাদার (৭৬) মঙ্গলবার ২১ সেপ্টেম্বর রাত ৮ টা ১০ মিনিটে পর ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী , তিন ছেলে ও তিন মেয়ে সহ অসখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin