বরিশালে স্কুলে যাওয়ার পথে শিক্ষার্থীকে ধর্ষণকারী গ্রেফতার

বরিশালের হিজলায় স্কুলে যাবার পথে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ধর্ষক আতাউল্লাহকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। বুধবার রাত সাড়ে ১১ টার দিকে নিজ বাড়ি হিজলা উপজেলার ভারুইয়া গ্রাম থেকে তাকে  গ্রেফতার করা হয়। গতকাল বৃহস্পতিবার সকালে তাকে থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। হিজলা থানার পরিদর্শক তারিক হাসান রাসেল জানিয়েছেন,  গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮) অভিযান চালিয়ে নিজ গ্রাম থেকে আতাউল্লাহকে গ্রেফতার করেন।

তিনি আরও জানান, গত ২০ সেপ্টেম্বর সকাল ১১ টায় স্কুলে যাওয়ার পথে ধর্ষণের শিকার হয় ৬ষ্ঠ শ্রেণির ওই শিক্ষার্থী। স্কুলে যাবার পথে তাকে তুলে নিয়ে একটি পরিত্যক্ত ঘরে আটকে রেখে ধর্ষণ করে ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক আতাউল্লাহ্। এতে শিশুটি গুরুতর অসুস্থ হয়ে পরলে ধর্ষক অলিউল্লাহ তাকে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

পরে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। এদিকে, ধর্ষণের ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে প্রশাসনের কর্মকর্তারা অভিযুক্তকে গ্রেফতারে তৎপরতা শুরু করে। পাশাপাশি শিশুর বাবা বাদী হয়ে থানায় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন। পরবর্তীতে র‌্যাব-৮ এর সদস্যরা অভিযান চালিয়ে নিজ বাড়ি  থেকে আতাউল্লাহকে গ্রেফতার করে থানায় হস্তান্তর করে। বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয় বলে জানিয়েছেন হিজলা থানার পরিদর্শক তারিক হাসান র

Share on facebook
Share on twitter
Share on linkedin