প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী উদযাপনে জেলা ও মহানগর আ’লীগের প্রস্ততি সভা

রেদওয়ান রানা :: বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে বরিশাল জেলা ও মহানগর আওয়ামীলীগের প্রস্ততি সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর বিকাল ৪ টায়, সোহেল চত্তরের দলীয় কার্যলয়ে মহানগর আওয়ামীলীগের সভাপতি এ্যাড. এ. কে. এম জাহাঙ্গিরের সভাপতিত্বে প্রস্ততি সভায় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যড. তালুকদার মো: ইউনুস,সি: সহ-সভাপতি মোহাম্মদ হোসেন চৌধুরী,

বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আনিচুর রহমান,মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক সংসদ সদস্য জেবুন্নেছা আফরোজ,এ্যাড.আফজালুল করিম, জেলা পরিষদ চেয়ারম্যার মইদুল ইসলাম,উপজেলা পরিষদ চেয়ারম্যান সাঈদুর রহমান রিন্টু,জেলা আউনজীবী সমিতির সভাপতি এ্যড. সৈয়দ গোলাম মাসউদ বাবলু প্রমুখ।

সভায় বক্ত্যরা বলেন বঙ্গবন্ধু কণ্যা মনবতার মা দেশরত্ন শেখ হাসিনার ৭৪ তম জন্মবার্ষিকী স্মরণী করে রাখবে বরিশালবাসী।মতেই ব্যাপক প্রস্তুতি গ্রহন করেছে জেলা ও মহানগর আওয়ামীলীগ।দক্ষিনবাংলার রাজনৈতিক অভিভাবক আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ্ নির্দেশে এবং বরিশাল মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্’র দিকনির্দেশনায় থাকবে রাজনৈতিক ও সামাজিক বিভিন্ন অনুষ্ঠান।

Share on facebook
Share on twitter
Share on linkedin