উজিরপুর উপজেলা চেয়ারম্যান বাচ্চুর প্রচেষ্টায় হাসপাতালসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে উন্নয়নের ছোয়া

সিটি নিউজ ডেস্ক ‍॥ বরিশালের উজিরপুরে উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চুর অক্লান্ত শ্রম,মেধা ও শত চেষ্টার ফলশ্রতিতে অবশেষে হাসপাতাল, স্কুল, মাদ্রাসা,এতিমঁখানা,রাস্তা, ঘাটসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ব‍্যাপক উন্নয়নের ছোঁয়া লেগেছে। তিনি কয়েক দিন পূর্বে উজিরপুর মহিলা কলেজে ২৮ লক্ষ টাকা বাজেটে দ্বীতল ভবনের উদ্বোধন করেন।

উজিরপুর বি. এন.খান.ডিগ্রি কলেজে সরকারি সকল ধরনের সহায়তা এনে তিনি নিস্বার্থে উন্নয়ন উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছেন। পাশাপাশি কখনো কখনো নিজস্ব অর্থায়নেও সাহায্যের হাত প্রসারিত করেছেন। উপজেলা স্বাস্হ‍্য কমপ্লেক্সে অত‍্যাধুনিক অক্সিজেন সরবরাহ সিষ্টেম চালু করেছন।


এছাড়াও উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান গুলোতে তিনি যে ভাবে অসাধারণ উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছেন তা প্রশংসনীয়। ইতিমধ্যে তিনি উপজেলার সর্বস্তরের মানুষের কাছে আস্হা যুগিয়েছেন। তাকে দেখা যায় প্রতিদিন উপজেলা পরিষদে প্রবেশ করে প্রতিটি দপ্তরের খোঁজ খবর নেন। কেউ ফিরে না খালি হাতে সেই নেতা বর্তমান উপজেলা চেয়ারম্যান বাচ্চু।

এদিকে হাস‍্যউজ্জল নামে সুপরিচিত সাংগঠনিক নেতা বাচ্চুর সফলতায় অঙ্গ সংঘঠনের নেতাকর্মীরা উজ্জিবিত।

উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু উজিরপুর উপজেলা প্রতিবেদককে জানান- আমি আওয়ামী লীগে সরকার জননেত্রী শেখ হাসিনা ও আমাদের দক্ষিণ বঙ্গের রাজনৈতিক অভিবাবক আবুল হাসানাত আব্দুল্লাহর আদর্শকে অনুসরন করে সরকারের উন্নয়নের ধারা অব‍্যাহত রাখার জন‍্য এবং ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাব। কোন অপসক্তি আমাকে বাধার সৃষ্টি করতে পারবে না।

এছাড়াও তিনি উজিরপুর উপজেলাকে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ,বাল‍্য বিবাহ মূক্ত করে ডিজিটাল উপজেলায় রুপান্তিরিত করার অঙ্গীকার করে উপজেলাবাসীর কাছে দোয়া প্রার্থনা করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin