বর্নাঢ্য আয়োজনে বরিশালে প্রধানমন্ত্রী জন্মদিন পালিত

সিটি নিউজ ডেস্ক:: নানান আয়োজনের মধ্য দিয়ে বরিশালে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার জন্মদিন পালিত হয়েছে। মঙ্গলবার সকাল ৯টায় বরিশাল নগরের সোহেল চত্ত্বরস্থ আওয়ামীলীগের দলীয় কার্যালয় সংলগ্ন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত এর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পন করা হয়।

বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস ও মহানগর আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীরের নেতৃত্বে জেলা ও মহানগর আওয়ামীলীগের নেতৃবৃন্ধ পুষ্পার্ঘ্য অর্পন করেন। পরে জেলা ও মহানগর ছাত্রলীগ, যুবলীগসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ সেখানে শ্রদ্ধা জ্ঞাপন করেন।

একইসময় বরিশাল সিটি করপোরেশনের মেয়র এর পক্ষে প্যানেল মেয়র অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন, গাজী নঈমুল হোসেন লিটু, আয়শা তৌহিদা লুনাসহ কাউন্সিলর বৃন্দ শ্রদ্ধাজ্ঞাপন করেন।


এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী উপলক্ষে বরিশাল জেলা প্রশাসনের আয়োজনে দোয়া মাহফিল ও রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ আবদুর রাজ্জাক, স্থানীয় সরকারের উপ-পরিচালক মোঃ শহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রকিবুর রহমান খান, সহকারী কমিশনারসহ মুসল্লীরা।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনারসহ দেশ ও দেশের মঙ্গল কামনা করে দোয়া মোনাজাত করা হয় এবং মিষ্টি বিতরণ করা হয়। অপরদিকে বরিশাল সদর উপজেলায় রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়।

রক্তদিয়ে এই কাজের শুভ সূচনা করেন ইউএনও মোঃ মুনিবুর রহমান। এসময় উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডাঃ মনোয়ার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রশান্ত কুমার দাস প্রমুখ। এদিকে বিকালে জেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে স্কুল কলেজ পর্যায়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin