শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও রক্তদান কর্মসূচি

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আজ ৭৫তম জন্মদিন। এ উপলক্ষে আজ ২৮ সেপ্টেম্বর মঙ্গলবার যোহর বাদ জেলা প্রশাসন বরিশাল এর আয়োজনে বরিশাল কালেক্টরেট জামে মসজিদে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

সেখানে উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ আবদুর রাজ্জাক, উপপরিচালক স্থানীয় সরকার মোঃ শহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রকিবুর রহমান খান, সহকারী কমিশনার বৃন্দসহ মুসল্লীরা উপস্থিত ছিলেন, পরে সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনারসহ দেশ ও দেশের মঙ্গল কামনা করে দোয়া মোনাজাত করা হয় এবং মিষ্টি বিতরণ করা হয়।

এদিকে বিকাল ৩ টায় জেলা প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী উপলক্ষে রক্তদান কর্মসূচি আয়োজন করা হয় সেখানে উপজেলা নির্বাহী অফিসার সদর মোঃ মুনিবুর রহমান রক্তদিয়ে এই কাজের শুভ সূচনা করেন এসময় উপস্থিত ছিলেন উপপরিচালক স্থানীয় সরকার মোঃ শহিদুল ইসলাম, সিভিল সার্জন ডাঃ মনোয়ার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রশান্ত কুমার দাস, সহকারী কমিশনার বৃন্দ এবং বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন। রক্তদান কর্মসূচিতে সহযোগিতা করেন রাহাত আনোয়ার হাসপাতাল ও আরিফ মেমোরিয়াল হসপিটাল সহযোগিতা করেন।

এদিকে বিকাল ৪ টায় জেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী উপলক্ষে জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে স্কুল কলেজ পর্যায়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin