মীরগঞ্জ সেতু নির্মান হলে লক্ষ মানুষের দীর্ঘ দিনের ভোগান্তি দূর হবে : এমপি গোলাম কিবরিয়া টিপু

বরিশাল-৩ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা গোলাম কিবরিয়া বলেন, বাবুগঞ্জ উপজেলার আড়িয়াল খাঁ নদীর উপর মীরগঞ্জ সেতু নির্মানের মাধ্যমে লক্ষ মানুষের ভোগান্তির সমাপ্তি ঘটবে। হিজলা, মেহেন্দীগঞ্জ, মুলাদী ও বাবুগঞ্জ উপজেলার লক্ষাধীক লোক প্রতিনিয়ত মীরগঞ্জ ফেরিঘাটে ভোগান্তির শিকার হন বলে প্রাই অভিযোগ পেয়ে থাকি।

ওই ৪টি উপজেলাবাসির দীর্ঘদিনের দাবির প্রেক্ষিতে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয়ের মন্ত্রী বরাবর একটি সেতু চেয়ে আবেদন করা হয়। আবেদনের প্রেক্ষিতে সেতুটি মন্ত্রনালয়ের সবুজ তালিকায় অর্ন্তভূক্তি করা হয়। আশাকরি দ্রুত সেতু নির্মানের মাধ্যমে এই অঞ্চলের মানুষের দাবি বাস্তবায়ন করা হবে।

বৃহস্পতিবার বিকালে সেতু বিভাগের সচিব এবং বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক মোঃ আবু বকর ছিদ্দীককে সাথে নিয়ে বাবুগঞ্জ-মুলাদী সড়কে মীরগঞ্জে আড়িয়াল খাঁ নদীর উপর প্রস্তাবিত সেতু এলাকা পরিদর্শনকালে এসব কথা বলেন তিনি।

এ সময় আড়িয়াল খাঁ নদীর প্রস্তাবিত সেতু এলাকা স্পীড বোর্ড যোগে ঘুরে দেখেন সেতু বিভাগের সচিব এবং বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক মোঃ আবু বকর ছিদ্দীকসহ সফর সঙ্গীরা।

পরিদর্শন কালে উপস্থিত ছিলেন, বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আমীনুল ইসলাম, সহকারি কমিশনার (ভূমি) মো. মিজানুর রহমান, বাবুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এসএম খালেদ হোসেন স্বপন, সাধারণ সম্পাদক মৃধা মুহাম্মাদ আক্তার উজ জামান মিলন, উপজেলা ভাইস চেয়ারম্যান ইকবাল আহম্মেদ আজাদ, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মুকিতুর রহমান কিসলু, যুগ্ম আহবায়ক ওমর ফারুখ বাবুল আকন, ইউপি সদস্য পুতুল হোসেন  প্রমুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin