জেলা পরিষদের প্রধান নির্বাহী আহসান হাবিব

গত ৪ অক্টোবর বরিশাল জেলা পরিষদের প্রধান নির্বাহী (উপসচিব) পদে যোগদান করেছে বরিশালের সনামধন্য এনডিসি মোঃ আহসান হাবিব। গত ৪অক্টোবর বরিশাল বিভাগীয় কমিশনার কার্যালয়ে যোগদান শেষে নিজ কর্মস্থলে বরিশাল জেলা পরিষদে যোগদান করেন। যোগদান শেষে বরিশাল জেলা পরিষদের চেয়ারম্যান এর পক্ষ থেকে প্রধান নির্বাহী কর্মকর্তা মো: শহীদুল ইসলাম (অ:দা:) ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানায়।

যোগদান শেষে তিনি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, বরিশাল জেলা আমার প্রাণের শহর। আমি এখানে দীর্ঘদিন কাজ করেছি। তিনি কর্মচারীদের উদ্দেশ্যে বলেন, বরিশালের বিভিন্ন অঞ্চল থেকে মানুষ সেবা নিতে আসবে। সকলকে যার যার স্থান থেকে সেবা দিতে হবে। মানুষকে হয়রানী করা যাবে না। এখানে কোন দুর্নীতি থাকবে না।

যে কর্মচারী অন্যায়ের সাথে জড়িত থাকবে বা দুর্নীতির সাথে জড়িত থাকবে তা প্রমান পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। প্রধান নির্বাহী কর্মকর্তা আহসান হাবিব চাকুরী জীবন শুরু করেন সিলেটে ম্যাজিস্ট্রেট হিসেবে।

এর পর তিনি বরিশালে এনডিসি, পিরোজপুরের মাঠবাড়িয়ায় ইউএনও, বরিশালের এডিসি রাজস্ব, পরিবেশের পরিচালক, জোনাল সেটেলমেন্ট অফিসার, সর্বশেষে তিনি জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপসচিব) পদে সততা ও দক্ষতার সহিত দায়িত্ব পালন করেছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin