ব‌রিশাল মহানগ‌র সর্বোচ্চ নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়ার নি‌র্দেশ- বিএমপি কমিশনার

সিটি নিউজ ডেস্ক:: ব‌রিশাল মহানগ‌রের সবগুলো পূজা মন্দিরের নিরাপত্তা নিশ্চিত করতে ক্লোজ সার্কিট ( সি‌সি) ক‌্যা‌মেরা স্থাপ‌নের নি‌র্দেশ দি‌য়ে‌ছেন ব‌রিশাল মহানগর পু‌লিশ ক‌মিশনার মো. শাহাবু‌দ্দিন খান।

বুধবার দুপু‌রে ব‌রিশাল পু‌লিশ লাই‌ন্সের ড্রিল শে‌ডে শারদীয় দু‌র্গোৎসব উপল‌ক্ষে আইন শৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভায় এই নি‌র্দেশনা দিয়েছেন তিনি।

পুলিশ কমিশনার শাহাবউদ্দিন খান ব‌লেন, আসন্ন শারদীয় দুর্গাপূজা শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে উদযাপনের লক্ষ্যে বরিশাল মহানগর পুলিশের পক্ষ থেকে গ্রহণ করা হয়েছে প্রয়োজনীয় সকল পদক্ষেপ। বরিশাল মহানগরকে সর্বোচ্চ নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়াসহ সকল আইন শৃঙ্খলা বাহিনীর সমন্বয়ে গ্রহণ করা হয়েছে শক্তিশালী নিরাপত্তামূলক ব্যবস্থা। তবে সবকিছু ছাপিয়ে আমাদের সব চাইতে শক্তিশালী  অস্ত্র হল বাঙালির হাজার বছরের  লালিত ঐতিহ্য, ‘অসাম্প্রদায়িক চেতনার সম্প্রীতি’ যা আমাদের গর্বের বিষয়।

তিনি বলেন, পুলিশ, র‍্যাব, বিভিন্ন গোয়েন্দা সংস্থা, কমিউনিটি পুলিশিং কমিটি, বিট পুলিশিং, বিভিন্ন শ্রেণি-পেশা ও ধর্মের লোকদের নিয়ে গঠিত কমিটি, স্বেচ্ছাসেবী দলসহ সংশ্লিষ্ট সকলের সমন্বয়ে  উৎসবমুখর পরিবেশে আসন্ন শারদীয় দুর্গাপূজা উদযাপনের লক্ষে আমাদের সকলের পক্ষ থেকে সর্বোচ্চ প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

সহকারী পুলিশ কমিশনার (স্টাফ অফিসার) মোহাম্মদ ইব্রাহিম এর সঞ্চালনায়  পূজা উদযাপন সংক্রান্ত সমন্বয় সভায় আরও বক্তব্য দেন জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি রাখাল চন্দ্র দে, সাধারণ সম্পাদক মানিক মুখার্জি, মহানগর সভাপতি তমাল মালাকার, সাধারণ সম্পাদক চঞ্চল দাস প্রমুখ। 

সমন্বয় সভায় উপস্থিত ছিলেন,ব‌রিশাল মে‌ট্রোপ‌লিটন পু‌লি‌শের অতিরিক্ত পুলিশ কমিশনার (হেডকোয়ার্টার্স) প্রলয় চিসিম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশনস) মােহাম্মদ এনামুল হক সহ আইশৃংখলা বাহিনী এবং গোয়েন্দা সংস্থার প্রতিনিধি বৃন্দ। সুত্র, সমকাল

Share on facebook
Share on twitter
Share on linkedin