স্বতন্ত্র নির্বাচন করার কথা ঘোষনা দিলেন বর্তমান চেয়ারম্যান খোকন

স্টাফ রির্পোটার।। আসন্ন বরিশাল সদর উপজেলার রায়পাশা-কড়াপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন না পাওয়ায়, স্বতন্ত্র নির্বাচন করার কথা ঘোষনা দিলেন বর্তমান চেয়ারম্যান হাবিবুর রহমান খোকন।

আজ ৮অক্টেবর শুক্রবার বিকেলে রায়পাশা-কড়াপুর ধর্মাদী এলাকার নিজ বাসভবন চত্তরে স্থানীয়দের সাথে এক মতবিনিময় সভায় এই ঘোষনা দেন তিনি। তার পক্ষে স্থানীয় কয়েক জন বক্তব্য দেন সেসময়। বক্তাদের দাবী চেয়ারম্যান হাবিবুর রহমান খোকন সদর উপজেলার রায়পাশা-কড়াপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনয়ন না দিলে সে স্বতন্ত্র নির্বাচন করবে।

সেসময় উ পস্থিত কয়েক শ’ নারী-পুরুষ হাত উচিয়ে তাকে সর্মথন দেয়। ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান খোকন বলেন প্রশাসনের সহযোগীতায় রায়পাশা-কড়াপুর ইউনিয়ন পরিষদ আগামী নির্বাচন হবে অবাদ-সুষ্ঠ, তাই তিনি স্থানীয়দের সর্মথন পেয়ে তাদের আস্বাস্থ্য’ করে বলেন দল আমাকে নৌকা মার্কা দেয়নি তাকে কি,

গত বছরের নির্বাচনের আগের নির্বাচনে আমার মার্কা ছিলো আনারস সেই আনারস মার্কা নিয়ে ভোটের মাঠে থাকবো। আপনারা সাথে থাকলে আমি বিজয়ী হবো ইনশাল্লাহ। বৈরি আবহাওয়ার মধ্যে বিকেল থেকে বিভিন্ন ওয়ার্ড ও পাড়া মহল্লা থেকে ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান খোকন আয়োজিত মতবিনিময় সভায় যোগ দেয় স্থানীয়রা।

Share on facebook
Share on twitter
Share on linkedin