বঙ্গবন্ধুর স্বপ্ন পূরন করে যাচ্ছেন প্রধানমন্ত্রী-সিটি মেয়র

শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক ॥ সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বলেছেন, বঙ্গবন্ধু এদেশটাকে সোনার বাংলা গড়ে তোলার জন্য সাড়া জীবন সংগ্রাম করে বাঙ্গালী জাতিকে স্বাধীনতা এনে দিয়ে গেছে। এদেশের কতিপয় কু-চক্রি মহলের ষড়যন্ত্রের শিকার হয়ে স্ব-পরিবারে জীবন দেয়ার কারনে তার স্বপ্ন পুরন করে যেতে পারেন নাই।

তার সেই স্বপ্ন আজ পুরন করে যাচ্ছে তারই সুযোগ্য কণ্যা প্রধানমন্ত্রী। গতকাল মঙ্গলবার জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান উদ্বোধনকালে এ কথা বলেন তিনি। এ সময় মেয়র জাতীয় শ্রমিক লীগকে আওয়ামী লীগের পুরাতন একটি সংগঠন উল্লেখ করে বলেন, এই শক্তিশালী সংগঠনকে সাথে নিয়ে প্রধানমন্ত্রীর নেতৃতে বাংলাদেশকে বঙ্গবন্ধুর সোনার বাংলা উন্নয়নের জন্য নিরলস ভাবে কাজ করে যাব।

জেলা ও মহানগর শ্রমিক লীগের আয়োজনে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বেলুন-ফেষ্টুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

এ সময় আরো উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. একেএম জাহাঙ্গীর, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. তালুকদার মো. ইউনুস, মহানগরের সহ-সভাপতি এ্যাড, আফজাল হোসেন, প্যানেল মেয়র এ্যাড, রফিকুল ইসলাম খোকন, মহানগর শ্রমিক লীগের সাধারন সম্পাদক পরিমল চন্দ্র দাস, মহানগরের যুগ্ম সাধারন সম্পাদক হাসান জাহিদ বাবু, সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান মনির মোল্লা, জিয়াউর রহমান, কাউসার হোসেন শিপন, ছাত্রলীগের সাধার সম্পাদক আঃ রাজ্জাক প্রমুখ। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা শ্রমিক লীগের সভাপতি মো. শাহজাহান হাওলাদার। পরে নগরীতে র‌্যালি বের করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin