শেবাচিম হাসপাতালে ১১০ জন জনবল নিয়োগের অনুমোদন

সিটি নিউজ ডেস্ক ।। বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে বিভিন্ন ক্যাটাগরির ১১০ জন জনবল নিয়োগ দেওয়া হচ্ছে। আউটসোর্সিং এর মাধ্যমে নিয়োগ দিতে এ বিষয়ে ইতমধ্যেই চূড়ান্ত অনুমোদন দিয়েছে স্বাস্থ্য মন্ত্রনালয়।

অনুমোদনের চিঠি হাসপাতাল পরিচালককেও প্রেরন করা হয়েছে। ২০২১-২০২২ অর্থ বছরের জন্য এ জনবল নিয়োগ দেওয়া হবে। মন্ত্রনালয়ের উপ সচিব আনজুমান আরা বেগম স্বাক্ষরিত অনুমোদন দেওয়া বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, হাসপাতালের পরিস্কার পরিচ্ছন্নতা ও সার্বক্ষনিক চিকিৎসা সেবা নিশ্চিতকরনার্থে আউটসোর্সিং প্রক্রিয়ায় সেবা গ্রহন নীতিমালা ২০১৮ এর ৩(২) অনুযায়ী ১১০ জন সেবা কর্মীর সেবা সেবা ক্রয়ের জন্য সম্মতি জ্ঞাপন করা হলো।

১১০ জনের মধ্যে পরিচ্ছন্নতা কর্মী পদে রয়েছে সর্বোচ্চ ৩৫ জন, আয়া পদে ২৫ জন। এছাড়া ওটি, ইমার্জেন্সি,স্ট্রেচার এ্যাটেনডেন্ট পদে ১০ করে, কেয়ারটেকার, ল্যাব এ্যাটেনডেন্ট পদে ৫ জন করে, ট্রলিম্যান পদে ৪ জন এবং মালী, ইমেজিং এ্যাটেনডেন্ট, স্যানিটারী হেলপার পদে ২ জন করে অনুমোদন দেওয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে সেবা মূল্য সেবা প্রদানকারীর নিজ ব্যাংক হিসাবে প্রদান করতে হবে। পরিচ্ছন্ন কর্মী নিয়োগের ক্ষেত্রে হরিজন সম্প্রদায়কে অগ্রাধিকার দিতে হবে। অর্থ বিভাগের পরিপত্র অনুযায়ী সেবা মূল্য নির্ধারন করতে হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin