একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির বিভাগীয় সম্পাদক কাজল ঘোষ, গোলাপ সহ-সম্পাদক নির্বাচিত

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির জাতীয় সম্মেলন অনুষ্ঠিত : কাজল ঘোষ বিভাগীয় সম্পাদক, বাহাউদ্দিন গোলাপ সহ সাধারণ সম্পাদক নির্বাচিত

সিটি নিউজ ডেস্ক :: একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির জাতীয় সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা কাজল ঘোষ কে বিভাগীয় সম্পাদক এবং বাহাউদ্দিন গোলাপ কে সহ সাধারণ সম্পাদক নির্বাচন করা হয়েছে। গতকাল ১৮ মে ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে সম্মেলনের উদ্বোধন করেন মহামান্য রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন।

সম্মেলনে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক, মৌলবাদ ও সাম্প্রদায়িকতাবিরোধী দক্ষিণ এশীয় গণসম্মিলনের সভাপতি আপিল বিভাগের অবসরপ্রাপ্ত বিচারপতি এএইচএম শামসুদ্দিন চৌধুরী মানিক, মহিলা পরিষদের সভাপতি ডা. ফওজিয়া মোসলিম,ওয়ার্কাস পার্টির সভাপতি হাসানুল হক ইনু, জাসদের সভাপতি রাশেদ খান মেনন, বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন ইউসুফ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব রামেন্দু মজুমদার, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুস,বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি অধ্যাপক ড. নিমচন্দ্র ভৌমিক, খ্রিষ্টান এসোসিয়েশনের সভাপতি মানবাধিকার নেতা নির্মল রোজারিও, আদিবাসী মুক্তি মোর্চার সভাপতি অধ্যাপক যোগেন্দ্রনাথ সরেন, বুড্ডিস্ট ফেডারেশনের সাধারণ সম্পাদক ভিক্ষু সুনন্দপ্রিয় প্রমুখ।

দিনব্যাপী সম্মেলন শেষে নতুন কমিটি ঘোষণা করেন লেখক সাংবাদিক শাহরিয়ার কবির। শহীদ বুদ্ধিজীবী ডাক্তার আবদুল আলীমের স্ত্রী, একুশে পদক প্রাপ্ত শিক্ষাবিদ শ্যামলী নাসরিন চৌধুরী কে সভাপতি এবং শহীদ বুদ্ধিজীবী মুনির চৌধুরীর সন্তান আসীফ মুনিরকে সাধারণ সম্পাদক করে গঠিত কেন্দ্রীয় কমিটিতে বীর মুক্তিযোদ্ধা কাজল ঘোষ কে বিভাগীয় সম্পাদক এবং বরিশাল বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার ড. বাহাউদ্দিন গোলাপ কে সহ সাধারণ সম্পাদক নির্বাচন করা হয়েছে। বরিশালের এই দুই জনপ্রিয় ব্যক্তিত্বকে কেন্দ্রীয় কমিটিতে গুরুত্বপূর্ণ পদে রাখায় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন উচ্ছ্বাস প্রকাশ করেছে এবং নবনির্বাচিতদের অভিনন্দন জানিয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin