ঐতিয্যবাহী বারুখায়ের দিঘিরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অভিভাবক সদস্য নির্বাচন সম্পুর্ন

এম. সবুজ :: বরিশাল সদর উপজেলার ১নং রায়পাশা -কাড়পুর ইউনিয়ানাধীন ঐতিয্যবাহী বারুখায়ের দিঘিরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অভিভাবক সদস্য নির্বাচন ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্যদিয়ে সম্পুর্ন হয়েছে।আজ ৬ জুন বৃহস্পতিবার সকাল ৮ থেকে বিরতিহীন ভাবে বিকেল ৪ টা পর্যন্ত ভোট গ্রহন চলে।

ঐতিয্যবাহী বারুখায়ের দিঘিরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়ন কলার লক্ষে দুইটি প্যানেলে বিভক্ত হয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

সদর উপজেলার রায়পাশা -কাড়পুর ইউনিয়ান চেয়ারম্যান আহমেদ শাহরিয়ার বাবু’র অপরটি স্থানীয় ইউপি সদস্য মো: মিন্টু হাওলাদের সর্মথিত প্যানেল ভোট যুদ্ধে অংশ নেয়।ব্যাপক উৎসাহ উদ্দিপনা ও পুলিশ প্রশাসন, সাংবাদিকদের উপস্থিতিতে সাধারণ ভোটারদের অংশ গ্রহনে সুষ্ঠ –ও সুন্দর ভাবে ভোট শেষ হয়।এই পুরো ভোটের রাজনীতির পিছেনে বটবিক্ষের মতন ছায়া এবং সু-বাতাস ছরিয়েছেন বিশিষ্ট ব্যাবসায়ী সমাজ সেবক, শিক্ষণুরাগী মো: আমজাদ হোসেন আজাদ এর সহ ধর্মীনি নারী নেত্রী ও সমাজ সেবী সেলিনা আজাদ।

তার দক্ষ ও সু-পরিকল্পিত রাজনৈতিক মার প্যাচে ধরাসাই পাঁচ বারের নির্বাচিত ইউপি সদস্য মো : মিন্টু হাওলাদারের প্যানেল। নারী নেত্রী ও সমাজ সেবী সেলিনা আজাদ বলেন এ্ বিজয় পুরো ১নং রায়পাশা -কাড়পুর ইউনিয়ান বাসীর এ বিজয় রায়পাশা -কাড়পুর ইউনিয়ান চেয়ারম্যান আহমেদ শাহরিয়ার বাবু ভাই এর।

আমি এ এলাকায় জমি কিনে বাড়ি করায় এবং সাধারন মানুষের পাশে থেকে বিভিন্ন সহযোগীতা করায় অনেকের চোখে শত্রু হয়ে গেছি। তাই পিছনে পিছনে পোবাগান্ডা ছড়ায়, কেউ কেউ আবার বলে আমি নাকি রহিঙ্গা।

যাই হোক ভোটের মা্ধ্যমে তারা এবার এর উপযুক্ত জবাব পেয়েছে বলে আমি মনে করি !, রায়পাশা -কাড়পুর ইউনিয়ান চেয়ারম্যান আহমেদ শাহরিয়ার বাবু’ আমার ভাই, সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে তার পুরো প্যানেল বিজয়ী হওয়ার খুশিতে আগামী কয়েক দিনে মধ্যেই ওই বিদ্যালয়ের শিক্ষার্থীদের সুপেও পানি পান করার লক্ষে এ্কটি টিউবয়েল বসিয়ে দেয়ার ব্যাবস্থা করে দিবো ইনশাআল্লাহ।পাশাপাশি এই নতুন নির্বাচিত সদস্যদের শুভেচ্ছা জ্ঞাপন করি, তাদের সাথে বিদ্যালয়ের সকল উন্নয়ন কর্মকান্ডে পাশে থাকার অংঙ্গীকার ব্যাক্ত করছি।

সকলের উদ্যেশ্যে রায়পাশা -কাড়পুর ইউনিয়ান চেয়ারম্যান আহমেদ শাহরিয়ার বাবু বলেন ঐতিয্যবাহী বারুখায়ের দিঘিরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয় টি আমাদের সকলের ভোটে সবাই অংশ গ্রহন করলেও সকলে জেতে না, তাই যারা বিজয়লাভ করছে তার পরাজিতদের সাথে নিয়ে সবাই একসাথে মিলে স্কুলের উন্নয়নে কাজ করবেন ।

এই নির্বাচনে এয়ারর্পোট থানা পুলিশ,শিক্ষক ,সাংবাদিকসহ অনেকেই উপস্থিত ছিলেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin