আমেনা বেগম সমাজকল্যাণ সংস্থার পরিকল্পনা সভা অনুষ্ঠিত, হবে ওয়ার্ড কমিটি

সিটি নিউজ ডেস্ক // আমেনা বেগম সমাজকল্যাণ সংস্থার আয়োজনে “উদ্দেশ্য ও কর্মপরিকল্পনা” বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় উপস্থিত ছিলেন আমেনা বেগম সমাজকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত) এবং তার সহধর্মিণী ও সংস্থার প্রতিষ্ঠাতা সদস্য লুনা আব্দুল্লাহ।

এসময় সংস্থার সহ-সভাপতি আনিসুল হক খানের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সংস্থার নির্বাহী পরিচালক আহসান চৌধুরী। মতবিনিময় সভায় সকলের মতামতের ভিত্তিতে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। ৭ই জুন শুক্রবার ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বরিশালের বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে সিদ্ধান্ত নেয়া হয় যে বরিশাল সিটি কর্পোরেশনের প্রতিটি ওয়ার্ডে এলাকা ভিত্তিক স্বেচ্ছাসেবক টিম গঠন করা হবে। এদের মাধ্যমে ওয়ার্ড ভিত্তিক চাহিদা নিরূপণ এবং এই চাহিদার ভিত্তিতে পরিকল্পনা প্রণয়ন ও কর্মসূচি বাস্তবায়ন করা হবে বলে জানায় আমেনা বেগম সমাজকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত)।

Share on facebook
Share on twitter
Share on linkedin