পিরোজপুরে ছয় যুবলীগ নেতার বিরুদ্ধে ডাকাতি মামলা, তদন্তে সিআইডি

পিরোজপুর জেলা প্রতিনিধি :: পিরোজপুর জেলার ইন্দুরকানীতে ইব্রাহীম হাওলাদার নামে এক প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনার ২৪ দিন পর আদালতে মামলা হয়েছে। গতকাল ১০জুন সোমবার পিরোজপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ছয় যুবলীগ নেতাসহ ১২ জনের বিরুদ্ধে মামলার আবেদন করেন প্রবাসী ইব্রাহীমের স্ত্রী মোসা: রিনা আক্তার।বিজ্ঞ আদালত মামলা আবদেন গ্রহণ করে পিরোজপুর সিআইডি পুলিশের ওসিকে তদন্ত করে ব্যবস্থা নিতে নির্দেশ প্রদান করে।

মামলায় অভিযুক্ত আসামিরা হলেন- বালিপাড়া ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি মো. তোফাজ্জেল হাওলাদার, যুবলীগের বালিপাড়া ইউনিয়নের সাবেক সাংগঠনিক সম্পাদক মধু হাওলাদার, উপজেলা যুবলীগের সদস্য মো. বেলায়েত হোসেন, যুবলীগ কর্মী রাকিব ব্যাপারী, সরোয়ার হোসেন, রাসেল হাওলাদারসহ অজ্ঞাত আরও ছয়জন।

মামলার বাদী রিনা আকতারের ভাষ্য, তাঁর স্বামী, দেবরসহ পরিবারের সাতজন সৌদি আরব থাকে। অভিযুক্তরা গত ১৬ মে রাতে ঘরে ঢুকে অস্ত্রের মুখে ঘরের সবাইকে বেঁধে মারধর করে। পরে ১০ ভরি স্বর্ণালংকার, ছয় লাখ টাকা, পাঁচটি মোবাইল সেটসহ প্রায় ২৫ লাখ টাকার মালপত্র নিয়ে যায়। এ ঘটনায় কাউকে বললে তাদের জীবননাশের হুমকি দেওয়া হয়। পরে তিনি থানায় ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে মামলা করতে না পেরে আদালতে ডাকাতি মামলার আবেদন করেন।

অভিযোগ অস্বীকার করে ইন্দুরকানী থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার জানান, ওই পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ না দেওয়ায় মামলা নেওয়া হয়নি। অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হতো।

Share on facebook
Share on twitter
Share on linkedin