বরিশাল নগরীতে বাবা-মেয়ের গলাকাটা মরদেহ উদ্ধার

সিটি নিউজ ডেস্ক :: বরিশাল নগরী কাউনিয়া এলাকার ফ্ল্যাট থেকে বাবা ও মেয়ের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে।

আজ বুধবার (১২ জুন) সকাল সাড়ে ৯ টার দিকে নগরীর কাউনিয়া থানাধীন পানির ট্যাংকি এলাকার একটি বহুতল ভবন থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

সকলের ধারনা- পারিবারিক কলহের জেরে সন্তানকে হত্যার পরে আত্মহত্যা করতে পারে বাবা। তবে বিষয়টি তদন্ত করে বলা যাবে বলে জানিয়েছে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

নিহতরা হলেন, নাঈম হাওলাদার ও তাঁর সাড়ে ৫ বছরের মেয়ে রাবেয়া বসরী রোজা। তারা বরিশাল নগরীর কাউনিয়া পানির ট্যাংকি এলাকার স্বপ্ন বিলাশ বাড়ির চতুর্থ তলার ভারাটিয়া ছিলেন। নিহত নাঈম উজিরপুর উপজেলার বরাকোঠা গ্রামের শাহজাহান হাওলাদারের ছেলে।

নিহতের পরিবারের স্বজনরা জানিয়েছে, নাঈম হাওলাদারের স্ত্রী অনা আক্তারের সাথে ডিবোর্স হয়। এর পর থেকে অনা তার মেয়ে রোজাকে নিজের কাছে নিতে স্বামীকে চাপ দেয়। এনিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ চলছিল। আর নাঈম মানসিকভাবে বিকারগ্রস্থ ছিল।
আজ সকালে বাসার একটি রুমে তাদের গলাকাটা মরদেহ দেখতে পায় স্বজনরা। পরে পুলিশে খবর দিলে পুলিশ এসে তাদের মরদেহ উদ্ধার করে। মরদেহের পাশে একটি বটি ফালানো ছিল। ধারনা করা হচ্ছে বটি দিয়ে প্রথমে মেয়ে রোজাকে গলাকেটে ও পরে নিজে নিজের গলাকেটে আত্মহত্যা করেছে।

অতিরিক্ত পুলিশ কমিশনার হাসান মো. শওকত আলী বলেন, পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটতে পারে। বিষয়টি তদন্ত করে বলা যাবে। ঘটনা মুলতথ্য উৎঘাটনে কাউনিয়া থানা পুলিশ ও সিআইডি টিম যৌথ ভাবে কাজ করছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin