বরিশালে ডিবির হাতে ৫১ পিস ইয়াবাসহ গ্রেপ্তার দুই

সিটি নিউজ ডেস্ক :: বরিশাল নগরীতে ৫১ পিস ইয়াবাসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে মেট্রোপলিটন গোয়েন্দা (ডিবি) পুলিশ। গতকাল বুধবার রাতে নগরীর ফকিরবাড়ি রোড এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন- বাবুগঞ্জ উপজেলার শিলন্দিয়া গ্রামের মৃত আব্দুল মজিদ সরদারের ছেলে হাইউল ইসলাম পারভেজ (৩৯) এবং ঝালকাঠির পশ্চিম ঝালকাঠি গ্রামের মো: সিরাজুল হকের ছেলে শাকিল খান সেন্টু (৩৮)।

ডিবি পুলিশ জানায়, দুইজন ভিন্ন জেলার বাসিন্দা হলেও তারা দীর্ঘদিন ধরে বরিশাল নগরীতে অবস্থান করছিলেন। এমনকি কীর্তনখোলার তীর জনপদে বাড়ি ভাড়া করে বসবাস করাসহ চালিয়ে যাচ্ছিলেন মাদক বাণিজ্য। গোয়েন্দা পুলিশ তাদের গতিবিধি বেশকিছু দিন ধরে নজরদারিতে রাখছিল। বুধবার রাতে ডিবি পুলিশের এসআই সাইফুল ইসলামের নেতৃত্বে নগরীর ফকিরবাড়ি মহিলা কলেজের পেছনের গেট থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে ৫১ পিস ইয়াবা।

বিষয়টি নিশ্চিত করে ডিবি পুলিশের পরিদর্শক কমলেশ চন্দ্র হালদার জানান, বুধবার রাতে ইয়াবা উদ্ধারের ঘটনায় তাদের দুজনকে অভিযুক্ত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে। তাদের সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে কোতয়ালি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।’

Share on facebook
Share on twitter
Share on linkedin