বরিশালে চতুর্থ ধাপে নির্বাচিত উপজেলা চেয়ারম্যানদের শপথগ্রহণ অনুষ্ঠিত

স্টাফ রির্পোটার // বরিশাল বিভাগের সদ্য সমাপ্ত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে ৩য় অংশের অনুষ্ঠিত নির্বাচনে নির্বাচিত উপজেলা গুলো বানারীপাড়া, বাবুগঞ্জ, উজিরপুর, পটুয়াখালীর কলাপাড়া, রাঙ্গাবালি, ভোলার চরফ্যাশন, মনপুরা ও বরগুনার আমতলী এবং তালতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ গহণ সম্পন্ন হয়।

আজ বৃহস্পতিবার (২০ জুন) বিকেল চার টায় বরিশাল জেলা শিল্পকলা একাডেমি হলরুমে বিভাগীয় কমিশনার মোঃ শওকত আলী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ শপথবাক্য পাঠ করান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার জিহাদুল কবির পিপিএম,বার, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মোঃ আহসান হাবীব, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোঃ সোহরাব হোসেন,বরিশালের জেলা প্রশাসক শহিদুল ইসলাম এবং আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ আলাউদ্দিনসহ জেলা ও বিভাগীয় প্রশাসনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বরিশালের বাবুগঞ্জে উপজেলায় মোঃ ফারজানা বিনতে ওহাব, বানারীপাড়ায় মোঃ গোলাম ফারুক, উজিরপুরে মোঃ হাফিজুর রহমান। পটুয়াখালীর কলাপাড়ায় আবদুল মোতালেব তালুকদার, রাঙ্গাবালী মুঃ সাইদুজ্জামান মামুন। ভোলার চরফ্যাশনে মোঃ জয়নাল আবেদীন, মনপুরায় মোঃ জাকির হোসেন।

বরগুনার আমতলীতে গোলাম ছরোয়ার ফোরকান ও তালতলীতে মোঃ মনিরুজ্জামান মিন্টু চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।সকল নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানগণ শপথ পাঠ করেন,।

Share on facebook
Share on twitter
Share on linkedin