গৌরনদী পৌরসভার উপ- নির্বাচনে টাকা গ্রহন ,জাল ভোট প্রদান কালে কমিশনার-প্রিজাইডিং অফিসার সহ গ্রেফতার-৩

স্টাফ রিপোর্টার // বরিশালের গৌরনদী পৌরসভায় মেয়র পদের উপ-নির্বাচনে টাকা গ্রহনের অভিযোগে প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার ও পোলিং এজেন্ট সহ মোট তিনজনকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী। তাদের মধ্যে ১ জন গৌরনদী পৌর কমিশনার মো: সুজন, পাইলট মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার, গৌরনদী ভিক্টোরী বালক বিদ্যালয়ে পোলিং এজেন্ট এর দায়িত্বে ছিলেন।

এদিকে, নানা জল্পনা ও কল্পনার অবসান ঘটিয়ে টানটান উত্তেজনা এবং বিভিন্ন ধরনের হুমকির মধ্যদিয়ে বুধবার (২৬ জুন) সকাল ৮টা থেকে শুরু হয়েছে বরিশালের গৌরনদী পৌরসভার মেয়র পদে উপনির্বাচনের ভোটগ্রহণ। যা চলবে বিকাল ৪টা পর্যন্ত। একটি অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন উপহার দেয়ার জন্য ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে নির্বাচন সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা।

প্রসঙ্গত, গৌরনদী পৌরসভার মেয়র হারিছুর রহমান পদত্যাগ করে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়ে লড়ে পরাজিত হয়েছেন। তার পদত্যাগের কারণে মেয়র পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করেন জেলার জ্যেষ্ঠ নির্বাচন অফিসার। এ পৌরসভার প্রায় ৩৭ হাজার ২৪৩ জন ভোটার নয়টি ওয়ার্ডের ১৪টি কেন্দ্রে প্রথমবারের মতো ইভিএমের মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin