গৌরনদীর সাবেক পৌর মেয়র হারিছকে অবাঞ্চিত ঘোষণা

এবার গৌরনদী উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক হারিছকে অবাঞ্চিত ঘোষণা করেছে নেতাকর্মীরা

শামীম আহমেদ // বরিশাল : আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর সন্ত্রাসী হামলা করানো ও সংগঠন বিরোধী কর্মকান্ড পরিচালনাসহ অনিয়মের বিস্তর অভিযোগ তুলে বরিশালের গৌরনদী পৌর সভার সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারিছুর রহমানকে অবাঞ্চিত ঘোষণা করেছেন দলীয় নেতা কর্মীরা।

নেতাকর্মীদের অভিযোগ- হারিছুর রহমান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হওয়ার পর এবং পৌর মেয়র থাকাকালীন নিজের আধিপত্য বিস্তারের জন্য দলীয় নেতাকর্মীদের হত্যা ও অপহরণ চেষ্টা, হামলা-মামলা করে ক্ষতিগ্রস্ত করেছে।

গতকাল বৃহস্পতিবার বিকেলে গৌরনদী বাসষ্ট্যান্ডস্থ দলীয় কার্যালয়ে নবনির্বাচিত দুই জনপ্রতিনিধির আয়োজনে দোয়া মাহফিল অনুষ্ঠান পূর্ব আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও জাতীয় পুরস্কারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু উপস্থিত সকল নেতাকর্মীদের অনুরোধে হারিছুর রহমানকে অবাঞ্চিত ঘোষণা করেন।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বরিশাল জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দা মনিরুন নাহার মেরীর সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোঃ মনির হোসেন মিয়া, নব নির্বাচিত পৌর মেয়র আলহাজ্ব মোঃ আলাউদ্দিন ভূঁইয়া, পৌর কাউন্সিলর আল আমিন হাওলাদারসহ অন্যান্যরা।

অনুষ্ঠানে আওয়ামী লীগ ও সকল সহযোগি সংগঠনের সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

অভিযোগের বিষয়ে জানতে হারিছুর রহমানের নাম্বারে একাধিকবার ফোন করেও তার নাম্বার বন্ধ পাওয়ায় বক্তব্য নেওয়া যায়নি।

উল্লেখ্য- পৌর মেয়রের পদ থেকে পদত্যাগ করে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচনে পরাজিত হয়েছেন হারিছুর রহমান। গত বুধবার (২৬ জুন) সম্পন্ন হওয়া মেয়র পদের উপ-নির্বাচনেও হারিছ সমর্থিত প্রার্থীর ভরাডুবি হয়েছে। এরপরই থেকেই হারিছুরের বিরুদ্ধে মুখ খুলতে শুরু করে দলীয় নেতাকর্মীরা।

Share on facebook
Share on twitter
Share on linkedin