প্রতিমন্ত্রী পদমর্যাদা পাচ্ছেন বিসিসি মেয়র খোকন সেরনিয়াবাত!

(প্রতিমন্ত্রী পদমর্যাদা পাচ্ছেন বিসিসি মেয়র খোকন সেরনিয়াবাত)

রেদওয়ান রানা :: বরিশাল সিটি করপোরেশন এর মেয়র আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাত পাচ্ছেন প্রতিমন্ত্রী পদমর্যাদা।

এমনটা গুনজন উঠেছে গোটা নগর জুড়ে, গত কয়েক দিন আগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতুর নির্মাণ শেষে সমাপনী অনুষ্ঠানে যোগ দিয়ে, বঙ্গবন্ধুর সমাধি মানে কোটালি পাড়ায় নিজ বাড়িতে অবস্থান করে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ ও ফাতেহা পাঠ করেন।

সেসময় উপস্থিত ছিলেন শেখ হেলাল ও তার ভাই এবং ছেলে শেখ তন্ময় , বরিশাল সিটি করপোরেশন এর মেয়র আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাত।

ওইখানে দুইদিন অবস্থান করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই থেকে রাজনৈতিক নেতৃবৃন্দ, সুধী জন,বিভিন্ন পেশাজীবিদের মুখে একটাই কথা চলছে যে সিটি মেয়র খোকন সেরনিয়াবাত পাচ্ছেন প্রতিমন্ত্রী পদমর্যাদা।

এমন গুঞ্জনে পুরো বরিশাল শহর জুড়ে আনন্দের বন্যার পূর্বাভাসে ভাসছে তার শুভাকাঙ্ক্ষীরা। বরিশাল সিটি করপোরেশন হওয়ার পর শুধুমাত্র তৎকালীন সিটি মেয়র শওকত হোসেন হিরনকে প্রতিমন্ত্রী পদমর্যাদা দেয়া হয়েছিলো। তিনি মেয়র হওয়ার পরপরই প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুশি হয়ে প্রায় ৮ শ কোটি টাকা বরাদ্দ দিয়েছেন এই নগর বাসীকে। তার এই উপহার পেয়ে বসে নেই মেয়র খোকন, সড়ক, ড্রেন নির্মাণ, পানি সংযোগ স্থাপনসহ নানামুখী উন্নয়ন কর্মকাণ্ড শুরু করে দিয়েছেন ত্রিশটি ওয়ার্ডে। এক বছর যেতে না যেতেই বরিশাল বাসীর কাছে আসছে নতুন খবর। প্রতিমন্ত্রী পদমর্যাদা পেতে যাচ্ছেন

সিটি মেয়র খোকন সেরনিয়াবাত, আর এই সুখবরের জন্য অধির আগ্রহে পথ চেয়ে আছে গোটা বরিশাল। পাশাপাশি আগাম অভিনন্দন বার্তা ও শুভেচ্ছা জানিয়েছেন বরিশাল সিটি নিউজ এর সম্পাদক সাংবাদিক রেদওয়ান রানা সহ সংশ্লিষ্ট কর্মকর্তারা।

Share on facebook
Share on twitter
Share on linkedin